শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মংলার রূপসী শিউলী হাজীগঞ্জে ১০ কেজি গাঁজাসহ আটক

মো. মজিবুর রহমান রনিঃ

হাজীগঞ্জ পুলিশের মাদক বিরোধী অভিযানে ১০ কেজি গাঁজাসহ এবং ১০৫ পিস ইয়াবাসহ ২জনকে আটক করা হয়েছে। মাদক বিরোধী অভিযানে ১০ কেজি গাঁজা’সহ শিউলী নামের এক মাদক সম্রাজীকে আটক করে পুলিশ।

৯ আগস্ট মঙ্গলবার এসআই মোহাম্মদ মিছবাহুল আলম চৌধুরী সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে শিউলী খাতুনকে ১০ কেজি গাঁজাসহ আটক করে। ১৯ বয়সী সুন্দরী শিউলী বাগেরহাট জেলার মংলা উপজেলার চাঁদপাই গ্রামের শেখের বাড়ির আসাদুল শেখের মেয়ে।

গোপন সংবাদের ভিত্তিতে হাজীগঞ্জ থানার এস.আই মিসবাহুল আলম চৌধুরী সঙ্গীয় ফোর্স চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের বলাখাল এলাকায়র টিএনটি অফিসের পাশে একটি কারো রঙের ট্রলি’সহ শিউলি খাতুনকে আটক করে। ওই সময় ট্রলিতে থাকা আকাশি রঙের পলিথিন মোড়ানো দুই দুটি প্যাকেটে ১০ কেজি গাঁজা’সহ আটক করে। উদ্ধার হওয়া গাঁজার বাজার মূল্য আনুমানিক ২লক্ষ টাকা।

অপর অভিযানে এসআই মোঃ ইউনুছ মিয়া সঙ্গীয় ফোর্স হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরগড় মিজি বাড়ির মো. বিল্লাল মিজির ছেলে মোঃ মামুন মিজি’র দেহ তল্লাশী করে লুঙ্গির সামনের কোচা থেকে একটি সাদা পলিথিন মোড়ানো ১০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করা হয়। যার বাজার মূল্য অনুমান- ৩১ হাজার ৫শত টাকা।

হাজীগঞ্জ পৌর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন এ সময় এএসআই দিলীপ চন্দ্র দাস পৌর এলাকার ৩নং ওয়ার্ড খাটরা বিলওয়াই গ্রামের তপদার বাড়ির মৃত আব্দুল রবের ছেলে জিল্লু চোরাকে গ্রেপ্তার করে । যার মামলা নং জিআর-৪৬৬/২০ এবং জিআর-৩৪৪/২০ । গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সৌপর্দ করা হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. জোবাইর সৈয়দ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব’সহ তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com